২০১৮ টাকায় নভোএয়ারে ভ্রমণের সুযোগ!

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যশোর, সৈয়দপুর ও রাজশাহী থেকে ঢাকায় আসতে বিশেষ ভাড়া ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এ সুযোগের মাধ্যমে যাত্রীরা ১২ জুন থেকে ১৫ জুন পর্যন্ত যশোর-ঢাকা, সৈয়দপুর-ঢাকা ও রাজশাহী-ঢাকা পথে ভ্রমণ করতে পারবে সর্বনিম্ন ২ হাজার ১৮ টাকায়। এ ছাড়া ১৭ থেকে ২০ জুন পর্যন্ত ঢাকা-যশোর, ঢাকা-সৈয়দপুর ও ঢাকা-রাজশাহী পথে ভ্রমণ করা যাবে সর্বনিম্ন ২ হাজার ১৮ টাকায়।

নভোএয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়ে বলা হয়েছে, যাত্রীদের চাহিদার পরিপ্রেক্ষিতে ১২ জুন থেকে ১৫ জুন পর্যন্ত প্রতিদিন নিয়মিত ফ্লাইটের পাশাপাশি সৈয়দপুর, যশোর ও রাজশাহীতে প্রতিদিন অতিরিক্ত দুটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। এ ছাড়া ঈদ উপলক্ষে নভোএয়ার অ্যাপের মাধ্যমে টিকিট কিনলে সব টিকিটে ১০ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে। সুবিধাটি পেতে যাত্রীদের নভোএয়ারের মোবাইল অ্যাপে প্রমো কোড অপশনে NOVOAIRAPP লিখে টিকিট কিনতে হবে।

টিকিটের বিষয়ে বিস্তারিত জানতে ১৩৬৩০ অথবা ০১৭৫৫ ৬৫৬৬৬২ নম্বরে ফোন করা যাবে। নভোএয়ারের ওয়েবসাইট www.flynovoair.com থেকেও টিকিট কেনা যাবে। এ ছাড়া প্রতিষ্ঠানটির অনুমোদিত এজেন্টের কাছেও টিকিট পাওয়া যাবে। বিজ্ঞপ্তি।

Check for details
SHARE