পারসোনা বিউটি পার্লারকে ৪ লাখ টাকা জরিমানা!

ভেজাল পণ্য ব্যবহারের দায়ে ফারজানা শাকিলস বিউটি পার্লারকে ২ লাখ ৫০ হাজার ও পারসোনা বিউটি পার্লারকে ৪ লাখ টাকা জরিমানা করেছে। এছাড়া একই দায়ে দুই রেস্টুরেন্টকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিকার অধিদপ্তর।

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের উপ-সচিব মনজুর মোহাম্মদ শাহরিয়ার এ অভিযান পরিচালনা করেন। রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বরে অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। এর মধ্যে কফিওয়ার্ল্ড রেস্টুরেন্টকে ১ লাখ টাকা ও ক্রিমসন কাপ রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মাসুম আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে চট্টগ্রামে নগরীর ডবলমুরিং, চকবাজার ও বন্দর এলাকায় ২টি পৃথক অভিযানে ৯ প্রতিষ্ঠানকে ৮৫ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক বিকাশ চন্দ্র দাসের নেতৃত্বে পরিচালিত অভিযানে আগ্রাবাদের আখতারুজ্জামান শপিং সেন্টারে ভেজাল পণ্য রাখায় নেভার সীন কসমেটিকস ও জুয়েলারিকে ১০ হাজার, গ্রেস ভিউ কসমেটিকসকে ১০ হাজার, নিউলুক কসমেটিকস শপকে ১০ হাজার, সেন্ট্রাল প্লাজার রূপান্তর কসমেটিক শপকে ২০ হাজার, কালেকশন নামক একটি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে সহকারী পরিচালক নাসরিন আক্তারের অভিযানে নগরীর ইপিজেড এলাকায় বাটখরার ওজনে কম থাকা, মূল্যতালিকা প্রদর্শন না করায় বাদল মাংসের দোকানকে ৫ হাজার, বরিশাল পোল্ট্রিকে ২ হাজার, ইমাম মুদি দোকানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। ভেজাল ও ভাসি খাবার বিক্রির দায়ে রসনা বিলাস হোটেলকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তথ্যসূত্র: আরটিভি অনলাইন ডটকম।

Check for details
SHARE