জীবনে বড় কিছু করতে চাইলে এই ভিডিওটি দেখুন

১০০ টাকা বেতনে জুট মিলে চাকরি করতেন তিনি। আর এখন একশ’ শত লোকের চাকরিদাতা। অর্থাৎ ১০ হাজার লোক কাজ করছেন তার প্রতিষ্ঠানে। এরমধ্যে পেরিয়ে গেছে অনেক বছর। আজ দেশের শীর্ষ শিল্প মালিকদের একজন তিনি।

নাম তার মোহাম্মদ মিজানুর রহমান। পিএইচপি গ্রুপের চেয়ারম্যন। সবাই তাকে সুফী মিজান বলেই চিনেন। ইংরেজী পি মানে পিস, এইচ মানে হ্যাপিনেস, আর পি মানে প্রসপারিটি। যার বাংলা অর্থ শান্তি, সুখ ও সমৃদ্ধির ছায়া। সত্যিই তার জীবনে এখন সুখ আর সুখ। কিন্তু একদিন এ সুখ ছিল না। ছিল অজানা অন্ধকার। এই অন্ধকার ঠেলেই তিনি আজ আলোর দিশারি।

তার ধ্যানে জ্ঞানে শুধু কাজ আর কাজ। আর তাই গড়গড়িয়ে বলেন, শুধু চাই কাজ করে যেতে। মানুষের উপকার করতে চাই। দেশের জন্য কিছু করতে পারলে ভাল লাগে। বহু লোক এখন আমার প্রতিষ্ঠানে কাজ করে। তাদের দেখে পুরনো স্মৃতি মনে পড়ে। একদিন আমিও তাদের কাতারে ছিলাম। জীবনে সফল হওয়ার জন্য এই মানুষটির একটি প্রেরনাদায়ক ভিডিও আপনাদের জন্য শেয়ার করলাম।

আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। আপনার বন্ধুর জন্য ভিডিওটি শেয়ার করতে ভুল করবেন না কিন্তু। আমাদের আপডেট নিয়মিত পাবার জন্য উদ্যোক্তার খোঁজে ডটকমের ফেসবুক পেইজে লাইক দিয়ে রাখুন।

Check for details
SHARE