ওয়ালটন ল্যাপটপে ব্যাপক মূল্যছাড়!

পুরো বৈশাখ মাসজুড়ে ল্যাপটপ ক্রয়ে ব্যাপক মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। মডেলভেদে থাকছে ৫ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। আকর্ষণীয় এই মূল্যছাড় উপভোগ করা যাবে আগামী ১৪ মে পর্যন্ত।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের যেকোনো ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাবেন ২০ শতাংশ মূল্যছাড়। আর কোরআই-সেভেন প্রসেসরযুক্ত যেকোনো সিরিজের ওয়ালটন ল্যাপটপে মূল্যছাড় থাকছে ১০ শতাংশ। কোরআই-ফাইভ এবং কোরআই-থ্রি ল্যাপটপের ক্ষেত্রে মূল্যছাড় যথাক্রমে ৭ এবং ৫ শতাংশ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজে রয়েছে দুই মডেলের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ। যার একটি ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি মডেল। ল্যাপটপটির বাজারমূল্য ৭৯ হাজার ৯৫০ টাকা। বৈশাখী ছাড়ে এটির দাম পড়বে মাত্র ৬৩ হাজার ৯৬০ টাকা। অন্যটির মডেল ডব্লিউকে১৫৬এইচ৭বি। ল্যাপটপটির বাজারমূল্য ৬৯ হাজার ৯৫০ টাকা। ২০ শতাংশ মূল্যছাড়ে এটি কেনা যাবে ৫৫ হাজার ৯৬০ টাকায়।

এছাড়াও, প্যাশন এবং টেমারিন্ড সিরিজে রয়েছে কোরআই-সেভেন, কোরআই-ফাইভ এবং কোরআই-থ্রি প্রসেসর সমৃদ্ধ বিভিন্ন কনফিগারেশনের সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ। ১০ থেকে ৫ শতাংশ মূল্যছাড়ে এসব ল্যাপটপ এখন আরো সাশ্রয়ী দামে কেনা যাবে।

স্মার্ট ডিজাইন, আকর্ষণীয় কালার এবং অত্যাধুনিক ফিচার সম্বলিত ৫টি সিরিজের মোট ২১ মডেলের ওয়ালটন ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। এই ৫টি সিরিজ হলো প্রিলুড, প্যাশন, টেমারিন্ড, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু। এরমধ্যে প্রিলুড সিরিজের ৪ মডেলের ল্যাপটপ পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৯৯০ টাকা থেকে ২৩,৫৫০ টাকার মধ্যে। প্যাশন সিরিজে রয়েছে ২৪,৪৯০ টাকা থেকে শুরু করে ৫৪,৫৫০ টাকা দামের ৯ মডেলের ল্যাপটপ। আর টেমারিন্ড সিরিজের ৬ মডেলের ল্যাপটপের সর্বনিম্ন দাম ২৩,৪৯০ টাকা; সর্বোচ্চ ৫৪ হাজার টাকা।

দেশের সব ওয়ালটন আউটলেটে মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে সব মডেলের ওয়ালটন ল্যাপটপ। এছাড়াও, শিক্ষার্থীদের জন্য ল্যাপটপ ক্রয়ে থাকছে বিশেষ সুবিধা।

উল্লেখ্য, ওয়ালটন ল্যাপটপ তৈরি হয় যুক্তরাষ্ট্রভিত্তিক দুই শীর্ষ আইটি প্রতিষ্ঠান ইন্টেল ও মাইক্রোসফট এবং বাংলাদেশের বিজয় বাংলার যৌথ সহযোগিতায়। এসব ল্যাপটপের আকর্ষণীয় দিক হচ্ছে কিবোর্ডে ইংরেজির পাশাপাশি বাংলা ফন্টের সংযোজন।

বাংলাদেশে একমাত্র ওয়ালটন ল্যাপটপেই প্রথমবারের মতো কিবোর্ডে বাংলা ফন্ট ও বিল্ট-ইন বিজয় বাংলা সফটওয়্যার দেয়া হয়েছে। ফলে বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসে ব্যবহার করতে পারবেন এই ল্যাপটপ। ব্যবসায়ী, চাকরিজীবী, গেমার, ওয়েব ডিজাইনার এবং শিক্ষার্থীদের ব্যবহারের দিক বিবেচনা করেই ভিন্ন ভিন্ন মডেল ও দামের ল্যাপটপ বাজারে ছেড়েছে ওয়ালটন।

সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে ২ বছরের ওয়ারেন্টি। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।

তথ্যসূত্র: রাইজিং বিডি ডটকম।

Check for details
SHARE